আমি যখনই তোমায় ভাবি
- ভোরের রবি ০৫-০৫-২০২৪

আমি যখনই তোমায় ভাবি,
দু'লাইনের হলেও
একটি কবিতা লিখে ফেলি।
নয়তো মৃত কোনো গাছের ডগায়,
একটি রজনীগন্ধা ফুল ফোটিয়ে ফেলি।
কখনোবা চর জাগা নদীর বুকে
আমি পাল উড়িয়ে চলি।
আমি যখনই তোমায় ভাবি,
সূর্যটাকে আড়াল করে চাঁদ
জাগিয়ে ফেলি।
কখনোবা তোমার তরে,
মেঘগুলোকে বৃষ্টি হতে বলি..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।